Your Desired Everything Is Here

CDS BD 24 Notice[must-see]

CDS BD,CDS BD 24,cds bd,cds bd 24,notice,cfsbd,cdsbd24,cdsbd24 notice,

আমার ব্লগ সম্পর্কে কিছু কথাঃ


আমার ব্লগটি মুলত আমি বাংলাভাষী প্রযুক্তিপ্রিয় মানুষদের কথা মাথায় রেখে তৈরি করেছি।কারন অনেক ওয়েব সাইট আছে যেখানে আমরা(বাঙালিরা) প্রযুক্তি বিষয়ে অনেক ভালো ভালো পোস্ট দেখি কিন্তু আমাদের ভাষা বাংলা হওয়ার কারনে আমাদের অনেক কিছুই অজানা থেকে যায় কারন আমরা যত ভালোই ইংরেজি জানি না কেন যেকোনো নতুন জিনিস যদি আমরা ইংরেজিতে পড়ি আর সেই একই জিনিস যদি বাংলায় পড়ি তাহলে অবশ্যই বাংলায় পরা জিনিসটি ভালোভাবে বুঝতে পারব। তাই আমার লক্ষ্য হলো বিভিন্ন ইংরেজিতে লেখা প্রযুক্তি বিষয়ক লেখা টিউটোরিয়াল গুলো বাংলাভাষায় আপনাদের সামনে তুলে ধরা। এখানে আপনি যা যা পাবেনঃ

১.প্রযুক্তি বিষয়ক বিভিন্ন টিউটোরিয়াল।
২.প্রযুক্তিগত বিভিন্ন লেটেস্ট আপডেট।
৩.S.S.C/J.S.C/H.S.C সহ বাংলাদেশের সামগ্রিক পরিক্ষার জন্য বিভিন্ন সাজেশন এবং টিউটোরিয়াল সমুহ।
৪.অপারেটর নিউজ সহ আরো অনেক কিছু।


এছাড়া আমার ব্লগে আপনাদের সব ধরনের অসুবিধা সমুহ সমাধান করার বিষয়ে যুক্ত করেছি তিন ধরনের কমেন্ট সিস্টেম যেখানে আপনারা facebook,disqus এবং blogger একাউন্ট ব্যাবহার করে কমেন্ট এ আপনাদের সমস্যা আমাকে জানাতে পারবেন। এবং আমি আপনাদের সমস্যা সমুহ সমাধানের চেস্টা করব।

এছাড়া আমি আপনাদের জন্য রেখেছি আমার সাথে কন্টাক্ট করার জন্য আলাদা কন্টাক্ট পেইজ।সেখানে গিয়ে আপনারা আমার সাথে সরাসরি ইমেইল ব্যাবহার করে যোগাযোগ করতে পারেন।এছাড়া এই ব্লগে যদি আপনি লিখতে আগ্রহী হন তাহলেও কন্টাক্ট ফর্ম ব্যাবহার করে আমার সাথে যোগাযোগ করতে পারবেন।

লেবেলসমূহ:

একটি মন্তব্য পোস্ট করুন

MKRdezign

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget